গ্লোকো ভিটা শক্তি শরবত বিশেষ করে ছাত্র ছাত্রীদের জন্য সৃতি শক্তি বৃদ্ধি করে।

গ্লোকো ভিটা শক্তি শরবত বিশেষ করে ছাত্র ছাত্রীদের জন্য সৃতি শক্তি বৃদ্ধি করে।

class="youtube-player" data-id="rES6NFf_Bo">

আদিকাল থেকে গাছই ঔষধ গ্লোকো ভিটা শক্তি শরবত। ১০০% কবিরাজি মতে প্রস্তুত সুস্থ জীবনের জন্য  সু-স্বাস্থোর জন্য প্রতিদিন আয়ুর্বেদিক ঔষধ।


প্রস্তুত উপকরণঃ


লিকুইড গ্লুকোজ, মধু, কালোজিরা, আমলকী, হরতকী, বহেড়া, লং, এলাচি, দারচিনি, শ্বতমূল, শিমূলের মূল, আম,জাম, তেঁতুলের বীজ, যষ্টি মধ, অশ্বগন্ধা, সোনাপাতা, বহু গাছ গাছরা ও লতাপাতা ফলমূল ইত্যাদি,  উপাদানে তৈরী করা হয়।

সুস্বাস্থ্যবান হওয়ার জন্য


গ্লোকো ভিটা bonargidawakhana

উপকারীতাঃ অরুচি, ক্ষুধা, মন্দা, মেহ-প্রমেহ স্বপ্নদোষ, প্রসবের আগে ও পরে পাতলা ধাতু নির্গত, ক্ষুধা বৃদ্ধি করে ইহা সু-স্বাস্থবান করে এই আয়ুর্বেদিক ঔষধ। 


ব্যবহারবিধিঃ প্রাপ্ত বয়স্কদের জন্য প্রতিদিন দুই বার করে খাবারের পর ১০ মিঃলি পরিমান সিরাপ ও ৬-১২ বছরের শিশুদের জন্য  ৫ মিঃলি ৩-৬ বছরের শিশুদের জন্য ২ মিঃলি পরিমান ঠান্ডা পানি দ্বারা পান করিতে হইবে। অথবা ডাক্তারের পরামর্শ অনুযায়ী। ব্যবহারের পূর্বে বোতলটি ভালো করে ঝাঁকিয়ে নিন।

যে গুলো খেলে অরুচি ক্ষুধা মন্দা গ্যাষ্টিক সমস্যা নিরমূল করা যায়।


সিরাপ ও ৬-১২বছরের শিশুদের জন্য ৫ মিঃলি ৩-৬ বছরের শিশুদের জন্য ২ মিঃলি পরিমান ঠান্ডা পানি দ্বারা পান করিতে হইবে। অথবা ডাক্তারের পরামর্শ অনুযায়ী। ব্যবহারের পূর্বে বোতলটি ভালো করে ঝাঁকিয়ে নিন।

সেই আদিকাল থেকেই শুরু গাছ গাছান্ত ঔষধ তৈরী করা হয়। লতাপাতা গুণাগুণ আয়ুর্বেদিক হেকিম রিচার্স সেন্টার গাছ গাছান্ত ঔষধ রোগ নির্ণয় করা যায়।
নবীনতর পূর্বতন